আপনার প্রিয়জনের জন্য সেরা এয়ার পিউরিফায়ার বাছাই করতে আপনাকে সাহায্য করার জন্য একটি গাইড

ছুটির দিনগুলি প্রায় কাছাকাছি। এটি বছরের সময় যখন লোকেরা তাদের প্রিয়জনের জন্য উপহার কেনা শুরু করে। আপনি যদি আপনার পছন্দের কারোর জন্য একটি এয়ার পিউরিফায়ার কিনতে যাচ্ছেন, তাহলে আমাদের কাছে আপনার জন্য কিছু সহায়ক টিপস আছে। আপনি যদি সেরা ইউনিটটি কিনতে চান তবে আপনি আপনার সুবিধার জন্য এই নির্দেশিকাটি ব্যবহার করতে সক্ষম হতে পারেন। আরো জানতে পড়ুন।

1: আপনার বাজেট সেট করুন

আপনি যেকোন কিছু কিনছেন ঠিক যেমন, আপনি প্রথমে আপনার বাজেট সেট করেছেন তা নিশ্চিত করুন। ইউনিটের দাম বিভিন্ন কারণের উপর ভিত্তি করে পরিবর্তিত হবে, যেমন ক্ষমতা, ফিল্টারের ধরন, বৈশিষ্ট্য এবং ইউনিটের ব্র্যান্ড। আপনার যদি নমনীয় বাজেট না থাকে, তাহলে আমরা আপনাকে এমন একটি পণ্যের জন্য যাওয়ার পরামর্শ দিই যা $300-এর কম মূল্যে কেনার জন্য উপলব্ধ৷

2: প্রাপকের প্রয়োজনীয়তা বিবেচনা করুন

আপনার পরবর্তী পদক্ষেপ হল আপনার প্রাপকের চাহিদা বিবেচনা করা। আপনি যদি দৈনন্দিন ব্যবহারের জন্য এই ইউনিটটি কিনতে যাচ্ছেন, আমরা আপনাকে HEPA ফিল্টার সহ এমন একটি ইউনিট কেনার পরামর্শ দিচ্ছি। অন্যদিকে, যদি আপনার প্রিয়জনের একটি নির্দিষ্ট প্রয়োজন থাকে, আমরা আপনাকে একটি বিশেষ ইউনিট বিবেচনা করার পরামর্শ দিই।

উদাহরণস্বরূপ, যদি তারা অ্যালার্জি এবং সংক্রমণের মতো শ্বাসকষ্টজনিত সমস্যায় বেশি প্রবণ হয়, তাহলে আমরা পরামর্শ দিই যে আপনি তাদের জন্য একটি UV পিউরিফায়ার পান। ডিভাইসগুলি ভাইরাস এবং ব্যাকটেরিয়া নিরপেক্ষ করার জন্য ডিজাইন করা হয়েছে।

3: উপলব্ধ স্থান সম্পর্কে চিন্তা করুন

আরেকটি প্রাথমিক বিষয় হল প্রাপকের অফিস বা বাড়িতে উপলব্ধ স্থান বিবেচনা করা। উদাহরণস্বরূপ, যদি একটি ছোট অ্যাপার্টমেন্টের জন্য তাদের একটি সাধারণ-উদ্দেশ্য ইউনিটের প্রয়োজন হয়, আপনি একটি ফিল্টারহীন ইউনিট বিবেচনা করতে চাইতে পারেন।

অন্যদিকে, যদি তাদের প্রচুর খালি জায়গা থাকে, তাহলে আপনি একটি বড় ইউনিট বিবেচনা করতে পারেন যা উচ্চতর বায়ুপ্রবাহ রেটিং বৈশিষ্ট্যযুক্ত। এই ইউনিট একটি বড় মুখ আবরণ যথেষ্ট শক্তিশালী.

4: অতিরিক্ত বৈশিষ্ট্য বিবেচনা করুন

সবশেষে, আমরা আপনাকে অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি বিবেচনা করার পরামর্শ দিই যা তারা কেবল পছন্দ করবে। উদাহরণস্বরূপ, কিছু ইউনিট একটি সূচকের সাথে আসে যা ফিল্টারটি প্রতিস্থাপন করার প্রয়োজন হলে চালু হয়। এটি ব্যবহারকারীকে ফিল্টার পরিবর্তন করার অনুমতি দেবে যাতে ডিভাইসটি সঠিকভাবে কাজ করতে পারে।

সুতরাং, আপনি আপনার অর্ডার দেওয়ার আগে এই বৈশিষ্ট্যগুলি বিবেচনা করতে চাইতে পারেন। এই বৈশিষ্ট্যগুলি আপনার কাছে গুরুত্বপূর্ণ নাও হতে পারে, তবে আপনার বন্ধু চাঁদের উপরে থাকতে পারে।

ছোট গল্প, আমরা আপনাকে এই চারটি টিপস বিবেচনা করার পরামর্শ দিচ্ছি যদি আপনি এই ছুটিতে আপনার প্রিয়জনের জন্য একটি উপহার কিনতে যাচ্ছেন। যেহেতু শীতের দিনে বায়ু দূষণে পূর্ণ থাকে, তাই বায়ু পরিশোধকের চেয়ে ভাল উপহার আর কিছুই হতে পারে না। অতএব, আপনার ক্রয়ের সিদ্ধান্ত নেওয়ার জন্য একটি অনলাইন বা শারীরিক দোকান খোঁজার আগে আপনার এই টিপসগুলি বিবেচনা করা উচিত।

You may like these posts